মেয়েদের সাথে কথা বলার অ্যাপস

সেরা ৪টি মেয়েদের সাথে কথা বলার অ্যাপস ২০২৪

মেয়েদের সাথে ফ্রি ভিডিও কলে কথা বলার সেরা ৪টি সফটওয়্যার নিয়ে আসছি। আপনি যদি ফ্রিতে কথা বলতে চান যেকোন মেয়ের সাথে তাহলে আজকের পোস্ট সম্পূর্ণ দেখুন। আমরা অনেক এপস এর মধ্যে থেকে এই ৪টি ফ্রি এপস খুঁজে বের করেছি। আশা করি আপনারা যারা সময় কাটাতে চাচ্ছেন তাদের ভালো হবে।

বর্তমান সময়ে আমাদের সবার কাছে স্মার্টফোন রয়েছে। আর এই স্মার্টফোন দিয়ে অনেকে বিভিন্ন কাজ করে, কেউ গেমস খেলে, কেউ ভিডিও দেখে। আবার অনেকেই আছে কাজের পাশাপাশি একটু বিনোদন নেওয়ার জন্য ভিডিও কলে মেয়েদের সাথে সময় কাটানো। কারন সবার তো আর মেয়ে বন্ধ থাকে না। তাই যদের মেয়ে বন্ধু নাই তাদের জন্য আজকের এই ব্যবস্থা।

আজকে যে এপসগুলো দিবো সেখানে অপরিচিত মেয়ে-ছেলেদের সাথে কথা বলতে পারবেন লাইভে। আপনি যদি একা ফিল করেন তাহলে আপনার জন্য স্পেশাল এপসগুলো। দেখুন বর্তমানে প্লেস্টোরে অনেক এই ধরনের এপস রয়েছে যেগুলোর মধ্যে কিছু ফেক, কিছু টাকা খরচ করে কথা বলতে হয়, আবার কিছু রয়েছে ফ্রি। তাই আজকে যেগুলোর মাধ্যমে ফ্রি কথা বলা যায় সেই এপসগুলো নিচে দেওয়া হল। এই এপসগুলো কিভাবে ব্যবহার করতে হয় তা অবশ্যই জেনে নিন।

1. Diva – free video call app with girl

Diva অ্যাপসটিতে আপনি সম্পূর্ণ ফ্রিতে যে কারও লাইভে জয়েন হতে পারবেন। এছাড়া আপনি ভিডিও কলেও কথা বলতে পারবেন তবে আমার দেখানো নিয়মে:

  • প্রথমে আপনি এপসটি ডাউনলোড করে নিন প্লেস্টোর থেকে এবং ইনস্টল করার পর ওপেন করুন।
  • তারপর একটি একাউন্ট খুলে নিন: ফেসবুক, জিমেইল বা ফোন নাম্বার দিয়ে যেকোন একটা দিয়ে একাউন্ট করে নিন।

Diva এপসে ফ্রি কথা বলার ১ম উপায়

Live অপসনে আপনি অনেকের লাইভ দেখতে পারবেন। যেটা পছন্দ হবে সেটায় ক্লিক করুন।

তারপর তার সাথে লাইভে যুক্ত হওয়ার জন্য লাইভের নিচে দেখুন লিংক এর একটা বাটন আছে সেখানে ক্লিক করুন। এবং আরেকটি পেজ আসবে সেখানে “Apply” বাটনে ক্লিক করুন।

তাহলে সে যদি আপনার রিকোয়েস্ট রিসিভ করে তাহলে আপনি লাইভে তার সাথে কথা বলতে পারবেন।

Diva এপসে ফ্রি কথা বলার ২য় উপায়

আপনি ২য় উপায়ে সরাসরি তার সাথে যুক্ত হয়ে কথা বলতে পারবেন। তারজন্য আপনি হোম পেজের “Moment” অপসনে ক্লিক করে যান।

এরপর আপনি Moment অপসন থেকে খুজে বের করুন কে Livestream করতেছে Join Party অপসন রয়েছে। যদি পান তাহলে আপনি Join Party বাটনে ক্লিক করে তার সাথে ভিডিও কলে কথা বলতে পারবেন সরাসরি।

এছাড়া আপনি যে কারও সাথে মেসেজের মাধ্যমে কথা বলতে পারবেন। যদি আপনি তার সাথে সম্পর্ক ভালো করেন তাহলে তার সাথে সব সময় কথা বলতে পারবেন। তাই এখানে আপনার কাজ হবে ভিডিওতে গিয়ে তাকে আপনার প্রতি আকর্ষন করা।

আপনার যদি টাকা থাকে তাহলে আপনি এখানে বিভিন্ন কয়েন ও ডায়মন্ড কিনে তাদের গিফট করতে পারেন তাতে তারা আপনার প্রতি বেশি আকর্ষন বোধ করবে এবং আপনাকে টাইম দিবে।

2. Mico – live video call app with girl

ফ্রিতে ভিডিও কলে কথা বলার জন্য Mico এপসটি রয়েছে। এই এপে আপনি ১টা মাত্র উপায় কথা বলতে পারবেন। এখানে চাইলে আপনিও লাইভ করতে পারবেন। যেভাবে এই এপসে লাইভে যুক্ত হয়ে কথা বলবেন তা হল:

প্রথমে অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন। এবং অ্যাপটি ওপেন করে একটি জিমেইল দিয়ে একাউন্ট করে নিন। একাউন্ট হয়ে গেলে আপনাকে সরাসরি হোমপেজে নিয়ে আসবে।

এখানে আপনার পছন্দ মত একটি লাইভে জয়েন হন। তারপর লাইভের নিচে দেখুন লিংক একটি বাটন রয়েছে সেখানে ক্লিক করুন। তারপরে আপনি Apply বাটনে ক্লিক করুন। তারপরে আপনি তাকে মেসেজ করা শুরু করেন যদি সে আপনার এপ্লাই রিসিভ করে তাহলে তার সাথে আপনি কথা বলতে পারবেন। এভাবে আপনি কিছু লাইভে এগিয়ে চেষ্টা করুন আশা করি আপনি যেকোনো একজনের সাথে কথা বলতে পারবেন। তাই আপনি যদি সরাসরি কথা বলতে চান তাহলে এক নাম্বার অ্যাপসটি ব্যবহার করতে পারেন।

3. StreamKar

4. Tango

এই দুটি অ্যাপ আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। সেখান থেকে আপনি ইনস্টল করে নিবেন। তবে এই অ্যাপসগুলোয় সরাসরি তাদের সাথে ভিডিও কলে কথা বলা যায় না। তাই আপনি যদি শুধুমাত্র লাইভ দেখতে চান এবং কিছু টাকা খরচ করে আপনি চাইলে লাইভও করতে পারবেন। আর এই লাইভ থেকেই আপনি পরিচিত হতে পারবেন। এছাড়া এই অ্যাপসগুলোই আপনি শর্ট ভিডিও গুলো দেখতে পারবেন। আরো বিভিন্ন ধরনের অপশন রয়েছে যেগুলো আপনি ইন্সটল করলেই পেয়ে যাবেন।

যাইহোক বন্ধুরা আপনাদেরকে উপরে দেওয়া দুটি অ্যাপস এর মাধ্যমে কিন্তু সরাসরি যে কোন মেয়ের সাথে কথা বলতে পারবেন। আর নিচে যে দুটি হাত রয়েছে এগুলোতে আপনি সম্পূর্ণ ফ্রিতে লাইভে অংশগ্রহণ করতে পারবেন।

তো বন্ধুরা এই ছিল আজকের ফ্রি ৪টি ভিডিও কলে কথা বলার অ্যাপস। আমরা পরবর্তী পোস্টে এর থেকে আরও ভালো মেয়েদের সাথে কথা বলার আপস নিয়ে আসব তাই আমাদের সোশ্যাল মিডিয়া ফলো করে রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *