বিশ্বের সবচেয়ে বড় ১০ জন ইউটিউবার

২০২৪ সালের বিশ্বের সবচেয়ে বড় ১০ জন ইউটিউবার

বিশ্বের সবচেয়ে বড় ইউটিউবার কে ২০২৪?

হ্যালো বন্ধুরা বর্তমানে বিশ্বের এক নাম্বার প্ল্যাটফর্ম ইউটিউব। এখানে একে অপরের সাথে অনেকেই প্রতিযোগিতা করতেছে। তাই আমাদের সাধারণ দর্শকদের মধ্য একটা প্রশ্ন সব সময় ঘুরপাক খায় সেটি হল বিশ্বের সবচেয়ে বড় ইউটিউবার কে এবং কারা।

তো বন্ধুরা আপনার এই প্রশ্নের উত্তর নিয়ে আজকের পোস্ট! আজকের পোস্টে আমি আপনাদেরকে দেখাবো বিশ্বের সবচেয়ে বড় ১০ জন ইউটিউবার।

বিশ্বের ১ নাম্বার ইউটিউবার কে?

Jimmy

James Stephen “Jimmy” Donaldson, better known by his online alias MrBeast, is an American YouTuber, internet personality, and businessman.

সারা পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউবার হলো জেমস স্টিফেন “জিমি” ডোনাল্ডসন। জিমি একজন ইউনাইটেড স্টেট এর বাসিন্দা। তিনি প্রথম গেমসের ভিডিও আপলোড করতেন কিন্তু তারপরে তিনি চ্যালেঞ্জিং ভিডিও শুরু করেন। আর এই চ্যালেঞ্জিং ভিডিও দিয়েই তিনি বিশ্বের এক নাম্বার ইউটিউবার। তার ইউটিউব চ্যানেল Mr. Beast বর্তমান subscribe সংখ্যা রয়েছে ৩১৩ মিলিয়ন। সে চ্যালেঞ্জিং ভিডিওর মাধ্যমে অনেককে সাহায্য করেন এছাড়া অনেক ফাউন্ডেশনে তার সংযুক্ত রয়েছে। তার যে আয় হয় তার ৪০ থেকে ৫০ পার্সেন্ট মানুষকে দিয়ে দেয়।

বিশ্বের ২ নাম্বার ইউটিউবার কে?

Diana

Eva Diana Kidisyuk is a YouTuber. Together with her brother Roma (born October 22, 2012) and parents Volodymyr and Olena, she hosts several YouTube channels producing roleplay-oriented content.

পৃথিবীর দ্বিতীয় নাম্বার ইউটিউবার হচ্ছেন ডিয়ানা ও রোমা দুই ভাই বোন। তারা তাদের বাবার সাথে ইউটিউবিং শুরু করেন। তারা নিজেরাই বাচ্চা এবং তারা বাচ্চাদের জন্যই কনটেন্ট তৈরি করে থাকেন। তারা বিভিন্ন ধরনের খেলাধুলা খাবার খাওয়া এবং চ্যালেঞ্জিং ভিডিও তৈরি করেন। ডিয়ানার ইউটিউব চ্যানেল হল Kids Diana Show বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ১২৫ মিলিয়ন।

বিশ্বের ৩ নাম্বার ইউটিউবার কে?

Vlad and Niki

Vlad and Niki is a YouTube channel featuring Russian American-born siblings Vladislav Vashketov, Nikita Vashketov, Christian Vashketov and Alice Vashketova.

পৃথিবীর ৩ নাম্বার ইউটিউবার হল ভ্লআদ অ্যান্ড নিকি। তারা এন্টারটেইনমেন্ট এর ভিডিও তৈরি করে থাকেন বাচ্চাদের জন্য। তারা US এর বাসিন্দা এবং তাদের ইউটিউব চ্যানেল Vlan And NiKi বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ১২৩ মিলিয়ন। ইউটিউব চ্যানেলটি বিশেষ ৭ নম্বর রাঙ্কে রয়েছে।

বিশ্বের ৪ নাম্বার ইউটিউবার কে?

Nastya

Anastasia Sergeyevna Radzinskaya known online as Like Nastya is a Russian-American YouTuber.

পৃথিবীর ৪ নাম্বার ইউটিউবার হল নাস্তেয়া। নাস্তেয়া বাচ্চাদের জন্য ভিডিও তৈরি করে থাকেন। তার ইউটিউব চ্যানেলের নাম Like Nastya. এই চ্যানেলটিতে বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ১১৯ মিলিয়ন এবং ইউটিউব চ্যানেলটি বিশ্বের ৯ নাম্বার র‍্যাঙ্ক রয়েছে।

বিশ্বের ৫ নাম্বার ইউটিউবার কে?

Felix Arvid Ulf Kjellberg

Felix Arvid Ulf Kjellberg, better known as PewDiePie, is a Swedish YouTuber known for his comedic videos. Kjellberg’s popularity on YouTube and extensive media coverage has made him one of the most noted online personalities and content creators.

পৃথিবীর ৫ নাম্বার ইউটিউবার হল ফেলিক্স আরভিড উলফ কেজেলবার্গ। তার ইউটিউব চ্যানেল হল Pewdiepie. কেজেলবার্গ একজন গেমার তার ইউটিউব চ্যানেলে প্রথমে সাবস্ক্রাইব রয়েছে ১১১ মিলিয়ন। এছাড়া তার ইউটিউব চ্যানেলটি বিশ্বের ১০ নম্বর অবস্থানে রয়েছে।

বিশ্বের ৬ নাম্বার ইউটিউবার কে?

Justin Bieber

Justin Drew Bieber is a Canadian singer. Regarded as a pop icon, he is recognized for his multi-genre musical performances.

পৃথিবীর ৬ নাম্বার ইউটিউবার হলেন জাস্টিন ড্রু বিবার।জাস্টিন ড্রু বিবার একজন কানাডিয়ান গায়ক। তার ইউটিউব চ্যানেল Justin Bieber বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ৭৩.৪ মিলিয়ন।

বিশ্বের ৭ নাম্বার ইউটিউবার কে?

Vladislav Andreyevich Bumaga

Vladislav Andreyevich Bumaga or Uladzislaŭ Andrejevič Bumaga, known online as Vlad A4 or A4, is a Belarusian and Russian YouTuber owner of the YouTube channel ‘A4’. He is considered one of the most popular Russian-speaking YouTubers.

পৃথিবীর ৭ নাম্বার ইউটিউবার হলে ভ্লাদিস্লাভ আন্দ্রেয়েভিচ বুমাগা। তার ডাক নাম মিনস্ক সে রাসিয়ানের বাসিন্দা। তার ইউটিউব চ্যানেল হল A4 বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ৬৫.৮ মিলিয়ন।

বিশ্বের ৮ নাম্বার ইউটিউবার কে?

Abdul and Muhammad

“ZAMZAM ELECTRONICS TRADING LLC. Near Bur Dubai Restaurant, Bur Dubai – Dubai Owner Name : ( Muhammad Shakoor ) We deal with Used Mobile phones and laptop.

পৃথিবীর ৮ নাম্বার ইউটিউবার হলেন Abdul and Muhammad। তাদের ইউটিউব চ্যানেলের নাম ZAMZAM ELECTRONICS TRADING. দুবাইতে তাদের একটি ইলেকট্রনিক্স দোকান রয়েছে সেখানে সকল প্রকার স্মার্ট ফোন ও ইলেকট্রনিক্স মাল পাওয়া যায়। তার পাশাপাশি তারা কমেডি ভিডিও তৈরি করে থাকেন। তাদের ইউটিউব চ্যানেলে বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ৬৩.৭ মিলিয়ন।

বিশ্বের ৯ নাম্বার ইউটিউবার কে?

Mark Rober

Mark Rober is an American YouTuber, engineer, inventor, and educator. He is known for his YouTube videos on popular science and do-it-yourself gadgets.

পৃথিবী ৯ নম্বর ইউটিউবার হলেন মার্ক রোবার। তিনি নাসা কোম্পানির একজন ইঞ্জিনিয়ার। তাই ইউটিউব চ্যানেলের নাম Mark Robar বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ৫৬.৩ মিলিয়ন।

বিশ্বের ১০ নাম্বার ইউটিউবার কে?

PANDA BOI

Italian-Chinese social media personality known for posting short comedy videos. He often posts street polls asking passers-by about popular culture and current events.

বিশ্বের ১০ নাম্বার ইউটিউবার হলেন পান্ডা বোই। পান্ডা বোই হল ইতালীয়-চীনা সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব ছোট কমেডি ভিডিও আপলোড করে থাকেন। তার ইউটিউব চ্যানেলের নাম Panda Boi বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ৫৫.৪ মিলিয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *