নিউজ ও ভিডিও দেখে টাকা ইনকাম

নিউজ ও ভিডিও দেখে টাকা ইনকাম সরাসরি বিকাশ পেমেন্ট

অনলাইন থেকে টাকা ইনকাম করার আপনাদের জন্য সহজ একটি অ্যাপস নিয়ে আসলাম। এই অ্যাপটির সাহায্যে আপনি নিউজ পড়ে, সর্টস ভিডিও দেখে, টাস্ক কমপ্লিট করে টাকা আয় করতে পারবেন। এবং এই অ্যাপস এর টাকা আয় করে সরাসরি পেমেন্ট নিতে পারবেন বিকাশে। তাই কিভাবে এই অ্যাপটি ব্যবহার করবেন সে বিষয় নিয়ে নিচে দেওয়া হল:

  • প্রথমে উপরে লিংকে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করে নিন প্লে স্টোর থেকে।
  • তারপর অ্যাপসটি ওপেন করুন এবং সকল পারমিশন এলাও করে দিন।
  • আপনার জিমেইল ব্যবহার করে একটি একাউন্ট খুলে নিন। এবং রেফার কড : 132957305 এটি ব্যবহার করুন ও ১০ হাজার পয়েন্ট নিন।
  • তারপর আপনি এপসটির মধ্যে বিভিন্ন উপায় ইনকাম করতে পারবেন।

এই অ্যাপসটির মধ্যে মূলত আপনাকে পয়েন্ট ইনকাম করতে হবে এবং সেটি এক্সচেঞ্জ করে টাকায় রূপান্তর করে উত্তোলন করতে পারবেন।

নিউজ পড়ে টাকা ইনকাম

অ্যাপসটির হোমপেজ থেকে যেকোনো একটি নিউজ ওপেন করুন। যে নিউজটি আপনি পড়বেন সেটি পড়তে পড়তে নিচের দিকে যাবেন। তাহলে ডান পাশে দেখবেন একটি টাইম কাউন্ট হয়ে পয়েন্ট রিসিভ অপশন চলে আসবে। সেখানে ক্লিক করলে আপনি কিছু পয়েন্ট পেয়ে যাবেন।

এছাড়া নিউজগুলোর মধ্য বিভিন্ন ধরনের অফার পাবেন। সেইগুলো টাচ কমপ্লিট করে আপনাকে পয়েন্টগুলো কালেক্ট করতে হবে।

শর্টস ভিডিও দেখে টাকা আয়

এই অ্যাপসের মধ্য আপনি শর্ট ভিডিও দেখে ও টাকা ইনকাম করতে পারবেন। প্রথমে আপনি শর্ট ভিডিও অপশনে যান এবং টিকটক বা ফেসবুকের মতো নিচের দিকে স্লাইড করে পরবর্তী ভিডিও গুলো দেখুন। যত পরিমাণ আপনি ভিডিও দেখবেন তত পরিমাণ আপনি পয়েন্ট ইনকাম করতে পারবেন। এছাড়া বিভিন্ন বোনাস অপশন পাবেন সেখানে ক্লিক করলে বোনাসগুলো কালেক্ট করতে পারবেন।

টেইলি চেক-ইন ও টাস্ক কমপ্লিট করে ইনকাম

আপনি এই অ্যাপসের মধ্যে ডেইলি চেক-ইন ও বিভিন্ন ধরনের টাস্ক কমপ্লিট করে অনেক পয়েন্ট আর্নিং করতে পারবেন। এইজন্য আপনাকে অ্যাপসের earn money পেজে আসতে হবে।

রেফার করে টাকা ইনকাম

আপনি এই অ্যাপসটিতে রেফার করেও টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনি প্রতিটা রেফারের জন্য ২০ পয়েন্ট করে পাবেন। এছাড়া তারা যত পরিমাণ পয়েন্ট ইনকাম করবে তার থেকেও কমিশন পাবেন ১০%। এইভাবে আপনি যত পরিমাণ রেফার করতে পারবেন আপনার তত পরিমাণই ইনকাম হবে। তাই এই অ্যাপসটিতে যদি আপনি কাজ করতে চান তাহলে অবশ্যই চেষ্টা করবেন কিছু রেফার করার। এখানে রেফার কোলে আরো বিভিন্ন ধরনের পুরস্কার জিততে পারবেন।

পেমেন্ট উত্তোলন বিকাশে

এই অ্যাপ থেকে যদি আপনি সরাসরি বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে আপনাকে ME পেজ থেকে Withdraw পেজে যেতে হবে। এখানে আপনি বিকাশ এবং পেপাল এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। যেহেতু আমরা বাংলাদেশ থেকে কাজ করবো সেহেতু আমরা বিকাশের মাধ্যমে পেমেন্টটি উত্তোলন করব। এখানে আপনি মিনিমাম ৫৫০ টাকা হলে বিকাশে উত্তোলন করতে পারবেন। এছাড়া আপনার ১১০০ টাকা এবং ২২০০ টাকা হলেও উত্তোলন করতে পারবেন একসাথে।

পেমেন্ট উত্তোলন করার জন্য আপনার ব্যালেন্সের যথেষ্ট পরিমাণ পয়েন্ট থাকা লাগবে। যদি আপনার পয়েন্ট থাকে তাহলে আপনি নিচে Withdraw বাটনে ক্লিক করুন। এবং পরবর্তী একটি পেজ আসবে সেখানে আপনার বিকাশ নাম্বারটি দিয়ে দিবেন। তারপর আপনি উত্তোলন করলে তারা ১ থেকে ৭ দিনের ভিতর আপনার পেমেন্টটি করে দেবে।

তো বন্ধুরা আপনারা Pluto অ্যাপসটি দিয়ে বিভিন্ন মাধ্যমে টাকা আয় করতে পারবেন এবং সেটি সরাসরি বিকাশ উত্তোলন করতে পারবেন। আশা করি আপনারা বুঝতে পারছেন যদি কোন রকম সমস্যা থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *