টেলিগ্রাম বট দিয়ে যেকোন মুভি

টেলিগ্রাম বট দিয়ে যেকোন মুভি, গান, নাটক ও সফটওয়্যার ডাউনলোড করুন

আপনি খুব সহজে একটিমাত্র টেলিগ্রাম বট দিয়ে বিশ্বের যে কোন কিছু ডাউনলোড করতে পারবেন। এখানে আপনি চাইলে যে কোন মুভি ডাউনলোড করতে পারবেন, যে কোন মুভির গান অথবা শুধু গান, বাংলাদেশী নাটক, ওয়েব সিরিজ, মোবাইল সফটওয়্যার, কম্পিউটারের সফটওয়্যার সহ সবকিছুই ডাউনলোড করতে পারবেন।

এই সকল ডাউনলোড করার জন্য আমাদের কিন্তু আলাদা আলাদা সফটওয়্যার অথবা ওয়েবসাইট ব্যবহার করতে হয়। কিন্তু এখন থেকে আপনাকে আর আলাদা করে কিছুই ব্যবহার করতে হবে না শুধুমাত্র আপনি একটি টেলিগ্রাম বট দিয়ে সবকিছুই ডাউনলোড করতে পারবেন।

তো বন্ধুরা কিভাবে আপনারা এই টেলিগ্রাম বট ব্যবহার করবেন এ বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত দেখাবো। এছাড়া আপনি চাইলে এই টেলিগ্রাম বট থেকে টাকা আয় করতে পারবেন। এই বট থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। তাহলে আমার নিচের দেখানো প্রসেস গুলো ফলো করুন:

ডাউনলোড করার নিয়মঃ

  • প্রথমে উপরের লিংকে ক্লিক করে আপনি টেলিগ্রাম ওপেন করুন।
  • সরাসরি আপনাকে ” OkSearch Bot ” বটে নিয়ে আসবে। এবং নিচে দেখবেন ” START ” বাটনে ক্লিক করুন।

তাহলে আপনার টেলিগ্রাম বট চালু হয়ে যাবে। এখন আপনি যে কোন কিছু সার্চ করতে পারবেন। আপনার যা ডাউনলোড করার প্রয়োজন শুধু বটে লিখে সেন্ড করুন সাথে সাথে রিপ্লাই দিয়ে আপনার ডাউনলোড লিংক দিয়ে দিবে।

এখানে প্রিমিয়াম মুভি যে গুলো টাকা দিয়ে দেখতে হশ তাও আপনি ফ্রিতে দেখতে পারবেন এই বট ব্যবহার করে। এছাড়া আমাদের কম্পিউটারে প্রিমিয়াম সফটওয়্যার গুলো প্রয়োজন হয় যেগুলো মার্কেট থেকে কিনতে হলে অনেক টাকার প্রয়োজন হয়। তবে ব্রাউজারের থেকে ফ্রিতে ডাউনলোড করার অপশন থাকলেও আমরা খুজে পাইনা। তো বন্ধুরা এই বটটি আপনাকে সেই সমস্যা সমাধান করে দেবে।

আপনি আপনাদের দেখানোর জন্য নিচে কিছু ছবি দেওয়া হল:

OkSearch Bot Earn Money

এই বট থেকে আপনি রেফার করে ইনকাম ও উত্তোলন করতে পারবেন। আপনার রেফার লিংক কপি করে আপনার বন্ধুদের কাছে শেয়ার করুন। আপনি যত মানুষকে আপনার রেফার লিংকে জয়েন করাবেন ঠিক তত টাকায় আয় করতে পারবেন। এছাড়া তারা যত পরিমান সার্স করবে তার থেকেও আপনি কিছু কমিশন পাবেন।

খুব সহজ উপায় অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাইলে আমাদের সোশ্যাল মিডিয়া গুলো ফলো করে রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *